পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা, র‌্যাবের হাতে কালা বাবু আটক

সংগ্রহীত

পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা, র‌্যাবের হাতে কালা বাবু আটক

রাজধানীর পল্লবীতে ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

সাহিনুদ্দীনকে কুপিয়ে খুনের ঘটনায় এবার বাবু ওরফে কালা বাবু ওরফে কালু ওরফে শেখ রাসেল হোসেন (২৬) বুধবার দিবাগত রাতে পল্লবীর সিরামিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তার কালু প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাহিনুদ্দীন হত্যায় নিজের সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ছাড়াও চাঁদাবাজি, মারামারি ও মাদক মামলা রয়েছে। তাকে ইতোমধ্যে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ২১ মে ভোরে ভৈরবে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের নির্দেশদাতা ও পরিকল্পনাকারী লক্ষ্মীপুর-১ আসনের সাবেক এমপি মো. আউয়ালকে গ্রেপ্তার করে র‌্যাব।

চাঞ্চল্যকর সাহানুদ্দীন হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব-ডিবি পুলিশের ধারাবাহিক অভিযানে এ পর্যন্ত সর্বমোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া র‌্যাব ও ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই আসামি নিহত হয়েছেন।

ঘটনার দিন ১৬ মে বিকালে পরিকল্পনা অনুযায়ী ঘটনাস্থলে তারা জড়ো হন। তারপর ভিকটিম সাহিন সন্তানসহ ঘটনাস্থলে এলে সুমন, মনির, মানিক, হাসান, ইকবাল ও মুরাদসহ ১০ থেকে ১২ জন এলোপাথাড়ি ধারাল অস্ত্র দিয়ে পর্যায়ক্রমে সাহিনকে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করেন। হত্যাকাণ্ডের পর সুমন আউয়ালকে মোবাইলে ফোন করে জানান ‘স্যার ফিনিশ’। পরে জড়িতরা দেশের বিভিন্ন স্থানে গা ঢাকা দেন।