পিরোজপুরে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ আটক ৯

পিরোজপুরে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ আটক ৯

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে ইউপি নির্বাচনী প্রচারণার সময় যুবলীগ নেতা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় আওয়ামী লীগ নেতা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাছির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদরে কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

আটক ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন।

জানা যায়, গতকাল রবিবার বিকালে সদর উপজেলার জি হায়দার মাধ্যমিক বিদ্যালয় মাঠে নৌকা প্রতীকের প্রার্থী মো. তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী সভায় অংশগ্রহণ শেষে রাত সাড়ে সাতটার দিকে ওই ইউনিয়নের মল্লিকবাড়ী বাস স্ট্যান্ডে যাওয়ার সময় স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজন নৌকা প্রতীকের লোকজনের উপর অতর্কিত হামলা করে। এ সময় হামলাকারীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ গুলিবিদ্ধ হন।

শুভকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে আজ দুপুরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়া হয়েছে। হামলার সময় সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হন।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, গতকালের ঘটনায় নাসির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করা হয়েছে। একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। গুলি ছোড়ার ঘটনায় পিস্তলটি ব্যবহার হয়েছে কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে। এ বিষয় মামলার প্রস্তুতি চলছে।