পিরোজপুর পাঁচপাড়া  বাজারে ভয়াবহ আগুন, ৭ দোকান পুড়ে ছাই

পিরোজপুর পাঁচপাড়া  বাজারে ভয়াবহ আগুন, ৭ দোকান পুড়ে ছাই
পিরোজপুর সদর উপজেলার পাঁচপাড়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনার ঘটেছে। অগ্নিকাণ্ডে বাজারের ৭টি দোকান ভস্মীভূত হয়েছে। ক্ষতিগ্রস্ত লিটন শিকদারের দাবি রাজনৈতিক প্রতিহিংসার কারণে এমনটা হতে পারে। এ অগ্নিকাণ্ডে কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত লিটনের।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত পৌনে ২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবু জাফর।

পুড়ে যাওয়া দোকানের মধ্যে ছিল পাঁচপাড়া বাজার সমিতির সভাপতি লিটন শিকদারের মেগাফিডের দোকান, মেশিনারি দোকান, গাড়ির গ্যারেজ, লেড মেশিনের দোকান, ওষুধের দোকান, হেলাল হাওলাদারের ওয়ার্কশপ, চায়ের দোকান, বেলায়েত হোসেনের চায়ের দোকান।

ক্ষতিগ্রস্ত পাঁচপাড়া বাজার সমিতির সভাপতি লিটন শিকদার জানান, আগুনে পুড়ে আমার সবশেষ। কোনোকিছুই আর বাকি নেই। পিরোজপুর ফায়ার সার্ভিস সময়মতো এসে দ্রুত কাজ না করলে আমাদের বাজারের সব দোকান পুড়ে যেত।
পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আবু জাফর জানান, প্রথমে নাজিরপুর ফায়ার সার্ভিসকে ও পরে পিরোজপুর ফায়ার সার্ভিসকে জানানো হলে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই। দুটি ইউনিট ও জনগণের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। অগ্নিকাণ্ডের সূত্রপাতের উৎস পাওয়া যায়নি। আর ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি হওয়ায় তদন্ত না করে কিছুই বলা যাবে না।