পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’ অবশেষে মুক্তি ২ এপ্রিল

সংগ্রহীত

পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’ অবশেষে মুক্তি ২ এপ্রিল

বলিউড নির্মাতা রোহিত শেঠি পরিচালিত প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। ২ এপ্রিল এটি ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, সিনেমাটি সংশ্লিষ্ট একটি সূত্র মুক্তির তারিখটি তাদের নিশ্চিত করেছে। আগামী সপ্তাহে সিনেমাটির মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

করোনার কারণে পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে এতদিন ভারতের প্রেক্ষাগৃহ চলছিল। তাই বড় বাজেটের সিনেমাগুলোর মুক্তি নির্মাতারা আটকে রেখেছিলেন। কিন্তু ফেব্রুয়ারি থেকে দেশটির সরকার দর্শক আসন শূন্য না রেখে সিনেমা প্রদর্শনের অনুমতি দেওয়ার পর-বিগ বাজেটের সিনেমা মুক্তি দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানানো হয়।  

‘সূর্যবংশী’ মুক্তি নিয়ে ব্যাপক পরিকল্পনা নেওয়া হচ্ছে বলেও জানানো হয়। কারণ করোনার লকডাউন পরবর্তী অন্যতম বিগ বাজেটের সিনেমা হিসেবে এটি প্রথম মুক্তি পেতে যাচ্ছে।  

‘সূর্যবংশী’র মাধ্যমে এই প্রথম রোহিতের পরিচালনায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।  

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’তে। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় অক্ষয়ের নায়িকাও তিনি।  আরও অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ এবং রণবীর সিংকেও।