প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা

সংগ্রহীত

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল নির্বাচন প্রস্তুতি কমিটি। সংগঠনটির চেয়ারম্যান মো. আবদুল হাই ও মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপুর নেতৃত্বে প্রায় পাচঁ শতাধিক মুক্তিযোদ্ধা স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে এ শ্রদ্ধা জানান।

পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সচিব কে এম মোজাম্মেল, আলহাজ্ব শরীফ উদ্দিন, আনোয়ার হোসেন, পাহাড়ি বীর প্রতিক কমান্ডার মো. মোশাররফ হোসেন প্রমুখ।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল নির্বাচন প্রস্তুতি কমিটির নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী চলছে, অথচ বঙ্গবন্ধুর পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন না দিয়ে সংসদকে তিলে তিলে শেষ করে দেয়া হচ্ছে। অবিলম্বে অবাধ নিরপেক্ষ নির্বাচন দিয়ে মুক্তিযোদ্ধাদের কাছে সংসদ বুঝিয়ে দিতে নির্দেশ দিন।

এসময় তারা আরও বলেন, সকল মুক্তিযোদ্ধারা আপনার সাথে আছে, আওয়ামী লীগের সাথে আছে। বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে যুদ্ধে গেছে। এখন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশকে সামনে এগিয়ে নেয়ার জন্য মাঠে আছে।