প্রথম ম্যাচে ৪ হাজার টিকিট, বাড়বে পরের ম্যাচগুলোতে

প্রথম ম্যাচে ৪ হাজার টিকিট, বাড়বে পরের ম্যাচগুলোতে

এই সিরিজকে ঘিরে সাধারণ দর্শকদের মাঝে উৎসবের আমেজ দেখা গেছে চট্টগ্রামে। সকাল থেকেই একটি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ মঙ্গলবার থেকে করোনাভাইরাসের বিধিনিষেধ উঠে যাওয়ায় টিকিট যা দেয়া হয়েছে তার থেকে কয়েকগুণ বেশি মানুষ ভিড় করছে টিকিটের জন্য।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে প্রথম ওয়ানডের জন্য দেয়া হয়েছে ৪ হাজার টিকিট। বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু জানিয়েছেন, ‘প্রথম ম্যাচের জন্য ৪ হাজার টিকিট ছাড়া হয়েছে। গতকাল ছুটির দিন থাকায় টিকিট ছাপানো সম্ভব হয়নি। সেটা হলে আরও কিছু টিকিট দেয়া যেত।’

কোভিড প্রটোকল উঠিয়ে দেওয়ায় টিকিটের জন্য ভিড় বেড়েছে বুথের সামনে। প্রথম ম্যাচে অল্প সংখ্যক টিকিট দেয়া হলেও পরের ম্যাচগুলোতে বাড়বে বলে জানিয়েছেন তানভীর আহমেদ।

যেহেতু সরকার কোভিড প্রটোকল উঠিয়ে দিয়েছে সেক্ষেত্রে আমরা চেষ্টা করছি পরের ম্যাচগুলোতে টিকিটের সংখ্যা বাড়াতে। পরের দুটি ওয়ানডেতে আসন সংখ্যার পঞ্চাশ শতাংশ টিকিট দেয়ার আশা করছি। ঢাকায় টি-টোয়েন্টি সিরিজে আসন সংখ্যার শতভাগ টিকিট ছাড়ার চেষ্টা করা হচ্ছে।’

চট্টগ্রামের বিটাক মোড়ে অবস্থিত একমাত্র টিকিট বুথে বিক্রি হচ্ছে টিকিট। আজ সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি হবে। এছাড়া ম্যাচের দিনেও কিছু টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছেন বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

চারটি স্ট্যান্ডের জন্য দেয়া টিকিট বিক্রি হচ্ছে ১ হাজার (রুপটপ), ৫০০ টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড), ৩০০ টাকা (ক্লাব হাউজ) ও ১৫০ টাকা (ইস্টার্ন স্ট্যান্ড)।