প্রিয়াঙ্কা অস্কার পেলে ভারত নয়, কৃতিত্ব পাবে জোনাস পরিবার

সংগ্রহীত

প্রিয়াঙ্কা অস্কার পেলে ভারত নয়, কৃতিত্ব পাবে জোনাস পরিবার

বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া বনে যান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মানে জোনাস পরিবারের অবিচ্ছেদ্য অংশ হয়ে যান তিনি। অস্কারের সঙ্গে সখ্যতা তার বেশ পুরনো। এবার অস্কতার পেলে এর পুরো কৃতিত্ব নিতে চান জোনাস পরিবার। 

২০১৬ সাল থেকে অস্কারের রেড কার্পেট ও আফটার পার্টিতে নিয়মিত দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াকে। এ কারণে অস্কারের সঙ্গে বেশ পুরোনো সম্পর্ক তার। ২০১৮ সালে ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের আসরে উপস্থাপনায় ছিলেন এ নায়িকা। 

এবার কী সে মঞ্চেই পুরস্কার নিতে যাচ্ছেন প্রিয়াঙ্কা, প্রশ্ন অনেকের মনেই। তবে প্রিয়াঙ্কা অস্কার পেলে এর কৃতিত্ব ভারতের নয়, জোনাস পরিবারের বলে দাবি করেছেন নিক জোনাস।

এদিকে প্রিয়াঙ্কার অস্কার পুরস্কার নিয়ে জোর জল্পনার শুরু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) নিউজ এইটটিন এক প্রতিবেদনে প্রিয়াঙ্কার অস্কারের কৃতিত্ব জোনাস পরিবারের উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করেছে। 

প্রতিবেদনে বলা হয়েছে ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা নাকি এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশন পেতে যাচ্ছে। এটা যদি সত্যিই হয় তাহলে তা ভারতের গর্ব হিসেবে বিবেচনা করা হবে না। বরং এটা জোনাস পরিবারের কৃতিত্ব। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস এমনই দাবি করেছেন বলে জানিয়েছেন বলিউডের এ নায়িকা।

প্রিয়াঙ্কার এসব কথা প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে পুরোনো বিতর্ক। এর আগে ২০১৮ সালে বিয়ের পর সোশ্যাল মিডিয়াতে তার নামের পাশে নাকি জোনাস লিখতে বাধ্য করেছিলেন স্বামী নিক। 

প্রিয়াঙ্কা চোপড়া থেকে হয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে এর কয়েক বছর পর আবারও যেন একই ঘটনা। তবে এ নিয়ে প্রিয়াঙ্কা বলেছেন তার স্বামী নিক নাকি কখনোই ভুল কিছু করেন না। আর এই স্বভাবটাই মুগ্ধতা বাড়ায় তার।

বিয়ের পর থেকেই পাল্টে যান এই অভিনেত্রী। চলনে বলনে শুধুই নিক প্রীতি।