প্রেমিকের সঙ্গে থাকতে ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকুলিন

সংগ্রহীত

প্রেমিকের সঙ্গে থাকতে ১৭৫ কোটিতে বাড়ি কিনলেন জ্যাকুলিন

বলিউড সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তবে তিনি ভালবাসার মানুষকে দূরে রাখতে চান না। আর তাইতো প্রেমিককে নিয়ে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই বলি কুইন।

প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাতে সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন জ্যাকুলিন। জানা গেছে, বি-টাউনের এই অভিনেত্রীর নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হচ্ছে, কাজের ক্লান্তি তো রয়েছেই সেইসঙ্গে নতুন ভালোবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউডের এ সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

 

নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সালমান খানের ঘনিষ্ঠ বান্ধবী। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাঁকে নিয়ে নতুন কোনও সম্পর্কের গুঞ্জন।

 

ভারতীয় গণমাধ্যম বলছে, জ্যাকলিনের প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। বেশ কিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেট্টি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন এই পেশার মানুষদের।

নিজেদের প্রেমকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন জ্যাকলিন এবং তাঁর প্রেমিকও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তাঁর প্রেমিক। এই দূরত্ব এ বার মুছতে চলেছে। খুব শীঘ্রই জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন ২ জন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামী ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তাঁরা।