বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল

বছর না ঘুরতেই অন্তঃসত্ত্বা কাজল

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল। অভিনয় দক্ষতা ও সৌন্দর্য গুণে জায়গা করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়ে। দক্ষিণী চলচ্চিত্রে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন কাজল।

গত বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। বর্তমানে হাতে থাকে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এইসবের মধ্যে গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন কাজল।

গালতে ডটকম এক প্রতিবেদনে এমন দাবি করা হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, মা হতে যাচ্ছেন কাজল আগরওয়াল। প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেযন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও এ নিয়ে চলছে জোর জল্পনা-কল্পনা। তবে আন্তঃসত্ত্বা নিয়ে এখন কিছুই জানাননি এ অভিনেত্রী। কাজল ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক। এর আগে প্রেম-বিয়ে নিয়েও ‍নীরব থাকতে দেখা গেছে তাকে।

 

নতুন কোন সিনেমায় নাকি চুক্তিবদ্ধ হচ্ছেন না কাজল। তাই গুঞ্জন আরও চাউর হচ্ছে। আগামী ২০ অক্টোবর কাজলের প্রথম বিবাহবার্ষিকী। আর তার আগেই কিছু দিনের জন্য চলচ্চিত্র থেকে সম্পূর্ণ বিরতি নিতে চান। ধারণা করা হচ্ছে, কাজল তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো পরিকল্পনা করেছেন।

গত ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন।