বরুণের নতুন বউকে নিয়ে কি থাকছেন ‘ভ্যালেন্টাইন ডে’ উদযাপনে

সংগ্রহীত

বরুণের নতুন বউকে নিয়ে কি থাকছেন ‘ভ্যালেন্টাইন ডে’ উদযাপনে

বছরের শুরুতেই চূড়ান্ত বন্ধনে আবদ্ধ হয়েছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। গত ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন তারা।

জানা গেছে, বিয়ের পর থেকেই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই বলিউড তারকা। বউকে একদমই সময় দিতে পারছেন না। তাই এবার আসছে ভালোবাসা দিবস অর্থাৎ ভ্যালেন্টাইন ডে বিশেষভাবে উদযাপন করতে চান বলে জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বলিউডের এ নায়ক বর্তমানে ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমার শুটিং চলাকালীন মহামারি করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। ফলে সিনেমার শিডিউল পিছিয়ে যায় অনেকটা। এ সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আবার ব্যস্ত হবেন পরবর্তী সিনেমা ‘ভেড়িয়া’র শুটিংয়ে। নতুন এ সিনেমার জন্য অরুণাচল প্রদেশ যেতে হবে সদ্য বিবাহিত এ নায়ককে।

জানা গেছে, পরবর্তী নতুন সিনেমার শুটিংয়ের সময় বরুণের সঙ্গে স্ত্রী নাতাশাও যাবেন অরুণাচলে। সেখানে শুটিংয়ের ফাঁকে চলবে নব-দম্পতির হানিমুন। তারপরও এই ব্যস্ততার মধ্যে আসছে ভালোবাসা দিবসকে বিশেষভাবে কাটাতে চান স্বামী বরুণ। রোববার ভালোবাসা দিবস। তাই এ ক’দিন কোনো কাজ না করে স্ত্রী নাতাশার সঙ্গে থাকতে চান বলিউড সুপারস্টার। আর ওই বিশেষ দিনে চমক দিতে চান স্ত্রীকে।

গত ২৪ জানুয়ারি মহারাষ্ট্রের আলিবাগে ‘দ্য ম্যানশন’ হাউজে ছোট বেলার সঙ্গী নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা বরুণ ধাওয়ান।