বাংলাদেশের টি-২০ বিশ্বকাপের জার্সি উন্মোচন

বাংলাদেশের টি-২০ বিশ্বকাপের জার্সি উন্মোচন

আগামী ১৭ অক্টোবর শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সিটি রেট্রো জার্সি। ২০০৪-২০০৫ সালের জার্সি থেকে আইডিয়া নিয়ে এটি করা হয়েছে। প্লাস্টিক বর্জ্য থেকে এবারের জার্সি তৈরি করা হয়েছে। জার্সিতে রয়েছে বাতাস আসা যাওয়ার ব্যবস্থা যা সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে প্রত্যাশিত অতিরিক্ত আর্দ্রতা থেকে কিছুটা স্বস্তি দেবে।

আড়ংয়ের প্রতিটি আউটলেট এবং তাদের অনলাইন স্টোরে জার্সিটি পাওয়া যাবে। বড়দের জার্সি ১৪০০ টাকা এবং ছোটদের জার্সি ১০০০ টাকায় পাওয়া যাবে।

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার জন্য বাংলাদেশ দল বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে। আজ (১২ অক্টোবর) আবুধাবিতে শ্রীলঙ্কার বিপক্ষে এবং ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

১৫ অক্টোবর আবার ওমান ফিরে যাবে বাংলাদেশ দল। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচ দিয়ে বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে এবং এরপর যথাক্রমে ১৯ ও ২১ অক্টোবর স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।