বাংলা সিনেমা করতে চান রাশমিকা, ভক্তদের উত্তেজনা

বাংলা সিনেমা করতে চান রাশমিকা, ভক্তদের উত্তেজনা

রাশমিকা মান্দানা। ক্যারিয়ার শুরু করেছিলেন নিজের জন্মস্থানের সিনেমা ইন্ডাস্ট্রি দিয়েই। সেই গণ্ডি পেরিয়ে অনেক আগেই পা রেখেছেন বলিউডেও। নিজেকে হয়তো আরও ছাড়িয়ে যেতে চান তিনি। অভিনয় করতে চান বাংলা সিনেমায়!

আকার-ইঙ্গিতে এমনটিই বুঝিয়েছেন মিষ্টি হাসিতে ভারতের জাতীয় ‘ক্রাশ’ উপাধি পাওয়া এই নায়িকা। বাংলা সিনেমায় অভিনয় করতে চান এমন গুঞ্জন ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সূত্রটা অবশ্য এসেছে ভারতীয় এই অভিনেত্রীর কাছ থেকেই।

ইনস্টাগ্রামে রাশমিকা একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে শাড়ি পরা অবস্থায় দেখা গেছে। গলায় হার, মাথায় টিকলি আর চোখে-মুখে বাঙালিয়ানার ছাপ। ঠিক যেন বাঙালি কোনো বধূ।

এই ছবির ক্যাপশনে রাশমিকা লিখেছেন, ‘এখন আমি সত্যি একটি বাঙালি চরিত্রে অভিনয় করতে চাই’।

ক্যাপশনেই ঝড় তুলে দিয়েছেন রাশমিকা। তবে সরাসরি এ ধরণের কোন মন্তব্য বা ইঙ্গিত না দিলেও তার ভক্তরা ধারণা করছেন, বাংলা সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এই অভিনেত্রী। শিগগিরই হয়তো নামও লিখিয়ে ফেলবেন।

 

মূলত ভারতের দক্ষিণী সিনেমায় কাজ করেন রাশমিকা। কিছু দিন আগে তিনি নাম লিখিয়েছেন বলিউডেও। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘পুষ্পা’ নামে একটি ছবিও।

কিন্তু বাংলা সিনেমায় অভিনয় করুন আর না করুন, প্রিয় অভিনেত্রীকে যে ভক্তরা বাঙালি সাজে দেখতে চান তাই প্রমাণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের এই উত্তেজনা।