বাইডেনকে আমির খানের সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

বাইডেনকে আমির খানের সঙ্গে তুলনা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

মার্কিন নির্বাচনকে নিয়ে তুমুল উত্তেজনা বিরাজ করছে সোশ্যাল মিডিয়ায়। ট্রাম্প ও বাইডেনের পক্ষ ও বিপক্ষ নিয়ে তারকাদের নানা মন্তব্য আলোচনা সামালোচনা সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হলেন জো বাইডেন।

কিন্তু অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বাইডেনকে নিয়ে এক অদ্ভূত মন্তব্য করলেন। ৭৮ বছর বয়সি পরবর্তী প্রেসিডেন্টকে ‘গজনি’ ছবির আমির খানের সঙ্গে তুলনা করে আলোচনায় এই অভিনেত্রী!

টুইটারে তিনি লিখেন- “গজনি বাইডেনের ডেটা প্রতি পাঁচ মিনিটেই ক্র্যাশ করে যায়। যা ওষধুই দেওয়া হোক, এক বছরের বেশি টিকবে না। তাই খুবই স্পষ্ট যে কমলা হ্যারিসই এই শো’টা চালাবেন। একজন মহিলা মাথাচাড়া দিলে, তিনি অন্যদেরও টেনে তুলতে সাহায্য করেন। এই ঐতিহাসিক দিনের জন্য অনেক অভিনন্দন।”

আমির খান অভিনীত গজনি ২০০৮ সালে মুক্তি পেয়েছিল । বক্স অফিসে ঝড় তুলেছিল সেই সিনেমা। সেখানে আমির খানকে একজন বিজনেস টাইকুনের ভূমিকায় দেখা গিয়েছিল । যার একটি দুর্ঘটনার পর স্মৃতিশক্তি দুর্বল হয়ে গিয়েছিল। অল্প সময়ের মধ্যেই আগের কথা ভুলে যেত সে। সেই ‘গজনি’র সঙ্গেই জো বাইডেনের তুলনা টানলেন এই বলিউড অভিনেত্রী।

কঙ্গনার টুইট