বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হতে চান সাকিব

সংগ্রহীত

বিসিবির ইতিহাসের সেরা সভাপতি হতে চান সাকিব

খেলার মাঠে সাকিব আল হাসান অনন্য। পারফরম্যান্সের জোরে এরই মধ্যে নিজেকে বিশ্বসেরার কাতারে নিয়েছেন তিনি। দুহাত ভরে দিয়েছেন দেশকেও। তবে সময় যে ফুরোচ্ছে। বয়স বাড়ছে, একদিন থামতে হবে সাকিবকেও।

খেলা ছাড়ার পর সাকিবকে ক্রিকেটের সঙ্গেই দেখতে চাইবেন ভক্তরা। আর এমন কোনো সুযোগ এলে নিশ্চয়ই কাজে লাগাবেন, জানালেন সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হওয়ার সুযোগ এলে বোর্ডের ইতিহাসের সেরা সভাপতি হতে চান দেশসেরা ক্রিকেটার। 

গতকাল শনিবার রাতে ফেসবুক লাইভে এমনটা শোনালেন সাকিব। দীর্ঘ এক ঘণ্টার লাইভে অনেক কথাই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। জানিয়েছেন, মজার মজার ঘটনা। সেইসঙ্গে উঠে আসে এই প্রসঙ্গ।

সাকিব বলেন, ‘আমি যদি বিসিবির কোনো পদে যেতে পারি, আমার কাছে মনে হয়, আমি যত ভালো কাজ করব এটা বাংলাদেশে আর কেউ করতে পারবে না। অবশ্যই অবসরের পর যদি আমি ক্রিকেটে থাকি এবং বিসিবির কখনও সভাপতি হওয়ার সুযোগ আসে অবশ্যই আমি সেটা হতেও চাইব।’

এরপর সাকিব বলেন, ‘আমি জানি যে, আমিই হব বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট এবং এটা আমি খুব ভালোভাবেই বিশ্বাস করি যে আমার পক্ষে সেটা সম্ভব।’

সম্প্রতি তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব। দুই মেয়ের পর সাকিবের ঘরে এসেছে পুত্রসন্তান। বর্তমানে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

পরিবারের পাশে থাকতে চলমান নিউজিল্যান্ড সফরে নেই সাকিব। আইপিএলে খেলার কারণে থাকবেন না শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও।