বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন বিজয় দেবারা

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন বিজয় দেবারা
প্রেমের গুঞ্জনটা নতুন নয়। এবার তারা সেই গুঞ্জনেই সিলমোহর বসাতে চলেছেন। তোড়জোড়ও নাকি তুঙ্গে। শোনা যায়, পর্দার সেই জুটি বাস্তবে গড়াতে সময় নেয়নি খুব বেশি।

দক্ষিণী ইন্ডাস্ট্রির দুই তারকা। রশ্মিকা মন্দনা এবং বিজয় দেবারা কোন্ডা। গুঞ্জন, দুই দক্ষিণী তারকা খুব শিগগিরি সাতপাক ঘুরবেন। তবে এ গুঞ্জনের উৎস কোথায়, তা এখনও অজানা। নতুন করে শুরু হওয়া এ হইচইয়ের মাঝে সোমবার রাতে একটি টুইট করেন বিজয়। যা দেখে মনে করা হয়, কোনো বিতর্ক এড়িয়ে আকারে ইঙ্গিতে বিয়ের খবর নাকচ করে দিতে চাইছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির উঠতি তারকা।

টুইটে বিজয় লিখেছেন, আবারও ভুল কথাবার্তা।  তবে কোন কথাকে বিজয় ‘ভুল’ বলছেন, তা যদিও কোথাও স্পষ্ট ভাবে উল্লেখ করেননি এ অভিনেতা। তবে অনুরাগীদের একাংশ মনে করছেন, রাশ্মিকার সঙ্গে বিয়ের খবর উড়িয়ে দিতেই এ টুইট করেছেন বিজয়।

ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো আদ্যোপান্ত প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয়-রশ্মিকা। শোনা যায়, পর্দার সেই বাস্তবে গড়াতে সময় নেয়নি খুব বেশি। এ বিষয়ে নায়ক-নায়িকা যদিও আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছেন। তবে জিম যাওয়া থেকে চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। কিন্তু বিজয়ের এ টুইটের পর খানিক ভাটা পড়েছে সেই আগ্রহে।