বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর, পাত্র কলেজ জীবনের প্রেমিক

বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর, পাত্র কলেজ জীবনের প্রেমিক

বলিউডের তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এরইমধ্যে বেশ কিছু সফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এখনও তার ঝুলিতে আছে বেশ কয়েকটি সিনেমা। তবে অভিনয় জীবনের পাশাপাশি বিতর্কিত দু-একটি ইস্যুতেও জড়িয়েছেন এই নায়িকা।

সবশেষ সুশান্ত সিং রাজপুত ইস্যুতে আলোচনায় আসেন তিনি। মাদক মামলায় তদন্তের জন্য ডাক পড়েছিল শ্রদ্ধার। তারপর থেকে নিজেকে নিয়েই ভাবেন তিনি। নেটিজেনদের চোখ থেকে আড়াল হতে সামাজিক যোগযোগমাধ্যমে খুব একটা সময় দেন না তিনি।

তবে শ্রদ্ধাকে নিয়ে এবারের সংবাদটা একটু ভিন্নই। শোনা যাচ্ছে, বিয়ে করছেন এই অভিনেত্রী। গুঞ্জন রয়েছে ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠের সঙ্গে নাকি শিগগিরই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন শ্রদ্ধা।

জানা যায়, বেশ কয়েক বছর ধরে তারা প্রেম করছেন শ্রদ্ধা-রোহান। তাদের সম্পর্কের বিষয়টি পারিবারিকভাবেও মেনে নেওয়া হয়েছে। একটি ভারতীয় সংবাদমাধ্যমকে শ্রদ্ধার খালাতো ভাই অভিনেতা প্রিয়াঙ্ক শর্মাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে ইঙ্গিত দিয়ে তিনি বলেন, ‘এই ব্যাপারে এখন কোনো মন্তব্য করতে চাই না। তবে যদি জিজ্ঞাসা করেন, শ্রদ্ধার বিয়ের জন্য মুখিয়ে আছি কি না, বলব অবশ্যই। বিয়ে তো ভালো ব্যাপার। মুখিয়ে থাকার মতোই একটি অনুষ্ঠান’।

 

এদিকে জানা যায়, রোহানের বাবা রাকেশ শ্রেষ্ঠা শ্রদ্ধার সঙ্গে ছেলের সম্পর্কের বিষয়টি মেনে নিয়েছেন। তিনি জানান, রোহান-শ্রদ্ধা কলেজ জীবন থেকে বন্ধু। দুজনেই কর্মজীবনে ভালো করছেন, তাই বিয়ের বিষয়টি মেনে নেওয়া বুদ্ধিমানের কাজ হবে। কিন্তু কবে শ্রদ্ধা ও রোহানের চার হাত এক হচ্ছে, সে বিষয়ে কেউ এখনো মুখ খোলেননি।

রোহান শ্রেষ্ঠ একজন প্রতিষ্ঠিত ফ্যাশন ফটোগ্রাফার। নানা সময় তিনি বলিউডের নামী তারকাদের ছবি তুলেছেন। ২০১৯ সালে প্রথমে রোহান ও শ্রদ্ধার সম্পর্কের বিষয়টি সামনে আসে, তারা বিয়ে করছেন বলেও তখন গুঞ্জন ছড়ায়।