বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

এখন না থাকলেও বলিউডে একসময়ের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ ছিলেন সালমান খান। হয়তো এই ট্যাগ তার এতোই পছন্দ হয়েছে যে ৫৫ বছর বয়সেও অবিবাহিত রয়েছেন তিনি। তার বিয়ে নিয়ে প্রচুর মাথাব্যথা তার অগনিত ভক্ত ও বিনোদন পাতার সাংবাদিকদের! তবে এসবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে সালমান জানালেন, বিয়ে না করে দিব্যি সুখে আছেন তিনি। আর সে কারণও প্রকাশ করেছেন ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে।

কালারস চ্যানেলে ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে রিয়েলিটি শো ‘বিগ বস’। আর প্রতিবারের মতোই ‘বিগ বস’–এর সঞ্চালক সালমান খান। তবে গতকাল ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি হাজির থাকতে পারেননি সালমান।

এই মুহূর্তে তিনি ‘টাইগার থ্রি’ শুটিংয়ের জন্য অস্ট্রিয়াতে আছেন। এই বলিউড তারকা অস্ট্রিয়া থেকে ভার্চ্যুয়ালি এই অনুষ্ঠানে হাজির ছিলেন। সালমান ‘বিগ বস’–এর সঙ্গে তাঁর কী মিল আছে, তা নিয়ে কথা বলেছেন। ভাইজান এই অনুষ্ঠানে মজার ছলে বলেছেন, ‘“বিগ বস” আর আমার মধ্যে মিল হলো যে আমরা দুজনই অবিবাহিত। আর তাই আমরা দুজনই “বস”। আমরা কাউকে ভয় পাই না। আমাদের জীবনে কারও দখলদারি নেই। আমরা সুখে আছি।’

সালমান বলেন, ‘বিগ বস’ আমার জীবনে একমাত্র সম্পর্ক, যা দীর্ঘ সময় ধরে টিকে আছে। আর তা না হলে আমার সব সম্পর্ক…বাদ দিন, এসব কথা বলে লাভ নেই। আমার একা থাকার কারণও আপনাদের কাছ থেকে লুকানোর কিছু নেই। একমাত্র ‘বিগ বস’ আমার জীবনে স্থিরতা নিয়ে এসেছে। চার মাস আমি এই শো নিয়ে ব্যস্ত থাকি। আর বাকি আট মাস আমি এর (বিগ বস) জন্য অস্থির হয়ে উঠি।

 

কালারস চ্যানেলে ২ অক্টোবর রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ‘বিগ বস ১৫’। এরপর সোম থেকে শুক্রবার রাত ১০টা ৩০ মিনিট থেকে শুরু হবে ‘বিগ বস ১৫’। আর শনি ও রোববার এই শো সম্প্রসারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানে ‘বিগ বস ১৫’–এর চার প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। এই চারজন হলেন দোনাল বিষ্ট, শমিতা শেট্টি, উমর রিওয়াজ আর নিশান্ত ভাট।