মসজিদে হাত দিলে আমরাও ক্ষমতা দেখাব : শামিম ওসমান

সংগ্রহীত

মসজিদে হাত দিলে আমরাও ক্ষমতা দেখাব : শামিম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে হুশিয়ারি দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন,কারো ক্ষমতা থাকলে মসজিদ মাদরাসায় হাত দিয়ে দেখুক। তখন আমরাও ক্ষমতা দেখাব।

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে মন্দিরে গিয়ে সিঁদুর লাগিয়ে পূজা করে মসজিদ মাদরাসা ভাঙার চিন্তা মাথা থেকে সরিয়ে নিতে হবে বলেও মন্তব্য করেন শামিম ওসমান।

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের ডিক্রিরচর ঈদগাহ মাঠে আলীরটেক ইউনিয়নের ওলামা পরিষদের আয়োজনে মহাসম্মেলনে শনিবার (২০ মার্চ) রাতে প্রধান অতিথির বক্তব্যে শামিম ওসমান এসব কথা বলেন।

শামিম ওসমান বলেন, যে আল্লাহ আমাকে সম্মান দিয়েছেন তার ঘরে আঘাত আসলে আমি চুপ থাকতে পারি না। চুপ থাকবোও না। মসজিদে আঘাত করতে হলে প্রথমে আমার বুকের ওপর দিয়েই তা করতে হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

তিনি আরও নারায়ণগঞ্জের এক মহিলা আছেন যিনি বলছেন মসজিদ মাদরাসা ভাঙতে হবে। তার পর সেই মসজিদ মাদরাসার জায়গায় নাকি পার্ক করবে।

শামীম ওসমান  বলেন, চাষাঢ়ায় বাগে জান্নাতের মসজিদ ও মন্ডলপাড়ার মসজিদের জায়গা দখল হয়ে যাচ্ছে। এসব নিয়ে বলতে চাই না। হায়াৎ কতদিন আছে জানি না। তাই এসব নিয়ে বলতে হয়। নতুবা আমি আল্লাহর কাছে ঠেকা থাকব। আমি অচিরেই এর জবাব দিব। ডকুমেন্ট নিয়ে জবাব দিব।

 তিনি আরও বলেন, এ মাসের পর আমি মাঠে নামব। আমার জন্য শুধু দোয়া করবেন। মনে রাখবেন, হিন্দুদের জমি কিংবা আল্লাহর ঘর কিংবা জমিতে কোনো হাত দেয়া হলে আমার বুকের ওপর দিয়ে গিয়ে হাত দিতে হবে। নতুবা পারবেন না।

সমাবেশে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সস্পাদক বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, নারায়ণগঞ্জের ওলামা পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।