মাহমুদুর রহমান মান্না বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন

মাহমুদুর রহমান মান্না বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বুধবার দুপুরে তিনি এভারকেয়ার হাসপাতালে যাবেন।  মান্না নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন ।  বুধবার দুপুর ১২ টা ৪০ মিনিটে মান্না টেলিফোনে বলেন, আমি খালেদা জিয়াকে দেখতে যাচ্ছি।  মিনিট পাঁচেকের মধ্যেই বাসা থেকে বের হচ্ছি।

হাসপাতালে খালেদা জিয়াকে দেখার অনুমতি মিলবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, উনি যেহেতু সিসিইউতে ভর্তি তাই অনুমতি পাব কিনা সেটি নিশ্চিত করে বলতে পারছি না।  তবে তার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেছি, তিনি যেতে বলেছেন।

মান্না বলেন, খালেদা জিয়ার অবস্থা ক্রিটিক্যাল।  তাকে দেখতে পারি আর না পারি সেটি বিষয় নয়।  এই সময় আমরা তার পাশে আছি সেটিই বড় কথা।  তার প্রতি আমাদের সহানুভূতি রয়েছে।

শুক্রবার রাত থেকে অসুস্থবোধ করায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শনিবার সন্ধ্যায় এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়।

সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড তাকে দেখার পর হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত দেন।  প্রথমে কেবিনে রাখা হলেও রোববার তাকে নেওয়া হয় সিসিইউতে।

৭৬ বছর বয়সি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন।