মা হচ্ছেন অভিনেত্রী কাজল

মা হচ্ছেন অভিনেত্রী কাজল
ঘরে নতুন অতিথি আসতে যাচ্ছে ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়াল ও গৌতম কিসলু দম্পতির। নতুন বছরে নিজেদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত তারা। অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে প্রকাশ্যে মা হওয়ার কথা শিকার করেছেন কাজল আগরওয়াল

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

এদিকে ইনস্টাগ্রামে কাজলের সঙ্গে তোলা ছবি পোস্ট করে গৌতম লেখেন, আমরা তোমার দিকে তাকিয়ে রয়েছি ২০২২। পোস্টের সঙ্গে এক অন্তঃসত্ত্বা নারীর ইমোজি জুড়ে দেন গৌতম। সরাসরি নয় বরং একটু সাসপেন্স বজায় রেখে কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন তিনি।
শুক্রবার (৩১ ডিসেম্বর) নিজের বেবি বাম্প ফ্লন্ট করতে দেখা গিয়েছিল কাজলকেও। সবুজ রঙা থাই স্লিট গাউনে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী নিজেই। সেখানে নীল রঙা শার্টে লেন্সবন্দি হয়েছেন গৌতম। স্ত্রীর বেবি বাম্পের ওপর হাত রেখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন দুজনে।  এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমি চোখ বন্ধ করি পুরোনো সব কিছু ভুলতে, আমি চোখ খুলি নতুন শুরুর দিকে! নতুন বছর সবার ভালো কাটুক, ২০২১-এর প্রতি কৃতজ্ঞ, ২০২২-এ পা রাখছি একরাশ জ্ঞান, সহানুভূতি এবং ভালোবাসা আমাদের মনে নিয়ে’।
২০২০ সালের অক্টোবরে ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে ঘর বাঁধেন কাজল। সংসার জীবনের দুই বছরের মাথায় তারা দুই থেকে তিন হচ্ছেন।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। ‘সিংঘম’ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।

চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। এ ছাড়া ‘উমা’র কাজ সম্পন্ন করেছেন তিনি।