মা হতে যাচ্ছেন মারিয়া নূর

মা হতে যাচ্ছেন মারিয়া নূর
উপস্থাপনায় এবং অভিনয়ে খুব অল্প সময়েই দর্শকের হৃদয় জয় করে নেয়া নাম মারিয়া নুর। শোবিজের দর্শকপ্রিয় এই মুখে আজ ভিন্ন হাসির ঝলক।

বুধবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিশেষ ছবি শেয়ার করেন মারিয়া নুর। ক্যাপশনে লিখেছেন জীবনে নতুন একটি অ্যাডভেঞ্চার শুরু হল। আমি মা হচ্ছি।’ স্বামী সাইফুল আলম জুলফিকারের বুকে মাথা রেখে ছবি তুলেছেন মারিয়া নুর। তারা দুজন নন। ছবিতে মারিয়া নুরের সঙ্গে আছে একটি নতুন প্রাণ।

মাতৃত্বের উজ্জ্বলতায় ঝলমল করছে মারিয়ার মিষ্টি হাসিমাখা মুখ। আকাশি রঙের গাউনে মারিয়ার মাতৃত্বের এই ছবি নেটপাড়ায় মুগ্ধতা ছড়াচ্ছে। তার পোস্টে শুভেচ্ছা জানাচ্ছেন শোবিজপাড়ার তারকারা।

২০১১ সালের ১৫ জুন সাইফুল আলম জুলফিকারের সঙ্গে মারিয়া নুরের বিয়ে হয়। সে হিসাবে টানা ১১ বছরের সংসার জীবনে তাদের ঘর আলো করতে আসছে নতুন অতিথি। কিছুদিন ধরেই বিরতিতে ছিলেন মারিয়া। নিজের জীবনের বিশেষ এই মুহূর্তগুলো নিজের মত করেই উপভোগ করছেন এই হবু মা।

সর্বশেষ মারিয়া নূর ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেছেন। এ ছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’, মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ‘হেরে যাবার গল্প’ ওয়েব ফিল্মে অভিনয় করেছেন।