মেসির জোড়া গোলে পিএসজির বড় জয়

মেসির জোড়া গোলে পিএসজির বড় জয়

লিওনেল মেসির জোড়া গোল ও কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে মোঁপেলিয়েকে ৪-০ গোলে উড়িয়ে জয়ে ফিরেছে পিএসজি। এমবাপ্পে মেসির দুই গোলে সহায়তা করার পাশাপাশি পেনাল্টি থেকে নিজেও এক গোল করেন। আনহেল দি মারিয়া অন্য গোলটি করেন।

ইতোমধ্যে লিগ শিরোপা নিশ্চিত করা পিএসজি টানা তিন ড্রয়ের পর জয়ের স্বাদ পেল। ৩৭ ম্যাচে ২৫ জয় ও ৮ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৮৩। সমান ম্যাচে ৬৮ পয়েন্ট করে নিয়ে মোনাকো দুইয়ে ও মার্সেই তিনে আছে। ৬৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে রেন।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটে লিড নেয় পিএসজি। এমবাপ্পেকে ডি-বক্সে পাস দিয়ে ভেতরে ঢুকে পড়েন মেসি। ফিরতি পাসে বল পেয়ে বাঁ পায়ের শটে পাঠান জালে। ২০তম মিনিটে দলের ব্যবধান বাড়িয়ে নিজের জোড়া গোল পূর্ণ করেন মেসি। বাঁ দিক থেকে এমবাপ্পের বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা জালে পাঠান সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড।

পাঁচ মিনিট পরই স্কোরলাইন ৩-০ করে ফেলেন আরেক আর্জেন্টাইন তারকা দি মারিয়া। ডি-বক্সে এমবাপের ক্রস হেডে ক্লিয়ার করতে ব্যর্থ হন মোঁপেলিয়ের এক ডিফেন্ডার। ভলিতে ঠিকানা খুঁজে নেন সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার।

বিরতির পর ৬০তম মিনিটে গোলের দেখা পান এমবাপ্পে। পেনাল্টি থেকে গোলটি করেন ফরাসি তারকা। ডি-বক্সে তিনি নিজেই ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।