মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সংগ্রহীত

মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

বেশ কয়েকদিন থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। সবাই বলছেন মহারাজ এবার ব্যাট করবেন বিজেপিতে। কিন্তু বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভের পক্ষ থেকে হ্যাঁ না কোন উত্তরই পাওয়া যাচ্ছিলোনা। তাই বাড়তে থাকে জল্পনাও। 

এদিকে আগামী ৭ মার্চ ব্রিগেডে নরেন্দ্র মোদির জনসভায় সৌরভ গঙ্গোপাধ্যায় হাজির থাকতে পারেন এবং সে দিনই আনুষ্ঠানিকভাবে তাঁর বিজেপিতে যোগদান সম্পন্ন হতে পারে বলে জোর জল্পনা শুরু হয়েছিল। কিন্তু গতকাল বুধবার বিশ্বস্ত সূত্রের খবর, জল্পনা আপাতত জল্পনাই থেকে যাচ্ছে। মহারাজ এখনই রাজনীতির ময়দানে ব্যাট করতে আগ্রহী নন।

স্থানীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, সৌরভের বক্তব্য এখনও অস্পষ্টই। এনিয়ে কোন মন্তব্য করেননি তিনি। তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও কোনও সাড়া দেননি। এ দিন সন্ধ্যা থেকে আবার নতুন জল্পনা শুরু হয়, সৌরভ এবং রাজ্যপাল জগদীপ ধনখড়ের সাক্ষাৎকার নিয়ে।

অন্য দিকে, অমিত-পুত্র জয় যেহেতু বোর্ড প্রশাসনে সৌরভের সতীর্থ, তাই ক্রিকেট মাঠের বৃত্ত ছাড়িয়ে পিতা-পুত্রের মাধ্যমে রাজনৈতিক সেতুবন্ধনের সম্ভাবনা জোরালো হতে থাকে। এ নিয়ে কোনও সন্দেহই নেই যে বিজেপি হাইকম্যান্ড সৌরভকে বঙ্গে তাঁদের পার্টির মুখ করার জন্য খুবই আগ্রহী ছিলেন। এক সময় জল্পনা খুবই জোরালো হয়ে উঠেছিল যে, সৌরভ বিজেপি-তে যোগ দিচ্ছেন। বঙ্গে বিধানসভা নির্বাচনে দাদা বনাম দিদি – এই দ্বৈরথের চিত্রনাট্যও কেউ কেউ লিখে ফেলেছিলেন।