যশকে নিয়ে ইন্সটাগ্রামে যা লিখলেন নুসরাত

সংগ্রহীত

যশকে নিয়ে ইন্সটাগ্রামে যা লিখলেন নুসরাত

নুসরাতকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। আবারও আলোচনার শীর্ষে নুসরাত জাহান ও যশ জুটি। সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সেরা ডিজায়ারেবল নায়িকাদের মধ্যে তৃতীয় স্থান দখল করে নিয়েছেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সেইসঙ্গে যশ দাশগুপ্ত এই একই সংবাদমাধ্যমের সেরা ডিজায়ারেবল নায়কদের মধ্যে প্রথম স্থান অধিকার করে নিয়েছেন।

অভিনেত্রী নিজের খবরের সঙ্গে যশের এই নতুন সম্মানের খবর তুলে ধরেছেন তার সোশ্যাল সাইটে এবং প্রকাশ্যেই তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।  নিখিল জৈনের সঙ্গে অনেকদিন ধরেই একসঙ্গে থাকছেন না নুসরাত। এই সম্পর্ক বিচ্ছেদের জন্য তৃতীয় যে ব্যক্তির নাম বারবার উঠে এসেছে তিনি হলেন যশ দাশগুপ্ত। 

সংবাদমাধ্যমের কাছে প্রকাশ্যে নিজের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও, কখনো নুসরতের ইনস্টাগ্রামের স্টোরিতে আবার কখনো নুসরতের ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে উজ্জ্বল যশের উপস্থিতি লক্ষ্যণীয়। সেই আলোচনায়  একবার ঘি ঢাললেন নুসরাত যশকে শুভেচ্ছা জানিয়ে। শুধু তাই নয় অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি দার্শনিক তত্ত্ব শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। লিখেছেন, নিজেকে ভালোবাসা দিয়েই শুরু হয় জীবনের অনেক কিছুর শেষ হওয়া।