রণবীরের প্রেমে দক্ষিণী নায়িকা পূজা হেগড়ে? নিজে মুখে যা জানালেন

সংগ্রহীত

রণবীরের প্রেমে দক্ষিণী নায়িকা পূজা হেগড়ে? নিজে মুখে যা জানালেন

দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের মনে বাঁধা পড়েছেন দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর সিং ।  কিন্তু আসল ঘটনা কী, সাক্ষাৎকারে তার সবটা খুলে বললেন পূজা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের আগে সিনেমার শ্যুটিং করেছেন পূজা হেগড়ে। এবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধছেন পূজা হেগড়ে। সিনেমার নাম সার্কাস। পরিচালনা করছেন রোহিত শেট্টি । এই সিনেমায় তার বিপরীতে কাজ করেছেন বলিউডের গলি বয় রণবীর সিং। নায়িকা বলেন, “সিনেমায় কাজ করার সময় একেবারেই মনে হয়নি, যে আমি কোনও ছবিতে কাজ করছি, কারণ, সিনেমার সেটে কাজ করার সময় আমি এত হেসেছি, যা অন্য সিনেমায় কাজ করার সময় হয়নি। মনে হচ্ছিল যেন আমি কোনও পার্টিতে এসেছি, আসলে এই সিনেমার সেট অসাধারণ ছিল ।”

এর পর পূজা সিনেমার নায়ক  রণবীর সিংয়ের প্রশংসা করেন। প্রথমেই পূজা বলেন, “তিনি যদি রণবীরের থেকে কিছু নিতে চান তবে সেটা হল রণবীরের শক্তি ও ও পর্যবেক্ষণের ক্ষমতা। আমি খুব কম কথা বলি, রণবীর হুবহু বিপরীত। আমি চাই ওর গুণগুলো আমার মধ্যে চলে আসুক, আমি কল্পনা করি আমি ওর মতো হয়ে উঠি। তার কৌতুক অনুভূতিও দুর্দান্ত ”।

পূজা হেগড়েকে সবশেষ দেখা গিয়েছিলো দক্ষিণী সিনেমা  আলা বৈকুণ্ঠপুরমুলুতে। এবার তাকে মোস্ট এলিজেবল ব্যাচেলর, রাধে শ্যাম, আচার্য, সার্কাস ও থালাপথি ৬৫-তে দেখা যাবে। এর মধ্যে রাধে শ্যাম তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মলয়ালম ভাষায় চলতি বছরের ৩০ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে।