রাখির ক্যনসার আক্রান্ত পরিবারের পাশে সালমান খান

সংগ্রহীত

রাখির ক্যনসার আক্রান্ত পরিবারের পাশে সালমান খান

সম্প্রতি শেষ হলো ‘বিগ বস ১৪’। এই আসরে অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রতিযোগিতা চলার মাঝেই মায়ের অসুস্থতার খবর পান। হঠাৎ যেন মাথায় আকাশ ভেঙে পড়ে। রাখি সাওয়ান্তের আর্থিক অবস্থা এখন ভালো না। বিগ বস থেকে পাওয়া  ১৪ লক্ষ টাকা ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসায় ব্যয় করেন রাখি। কিন্তু ক্যন্সারের মত ব্যয়বহুল রোগের চিকিৎসার খরচ চালাতে হিমশিম খাচ্ছেন তিনি।

বিপদগ্রস্ত শিল্পীদের সহায়তায় বরাবরই সবার আগে এগিয়ে বলিউডের ‘ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। আবারও সেই প্রমাণ দিলেন তিনি। এবার ‘ড্রামা কুইন’ খ্যাত রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার্থে এগিয়ে এলেন তিনি!

ইতোমধ্যেই রাখির মা জয়া সাওয়ান্তকে চারবার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। যার খরচ বহন করছেন সালমান খান ও তার ভাই সোহেল খান।

চিকিৎসা শুরুর পর পরই রাখি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক ভিডিও শেয়ার করে সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান। একইসাথে রাখির মাও তাদের ধন্যবাদ জানান।

‘সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর আছেন। উপরওয়ালা যেন সালমান ও তার ভাইয়ের (সোহেল খানের) মঙ্গল করেন।’-বলে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

এদিকে শুক্রবার সোহেল খান একটি ভিডিও বার্তায় রাখির উদ্দেশে বলেন যে, ‘প্রিয় রাখি, আপনার কিংবা আপনার মায়ের কিছু লাগলে কেবল ফোন করুন। যদিও আপনার সাথে আমার কখনো সাক্ষাৎ হয়নি তবে আমি জানি আপনি মনের দিক থেকে অনেক বেশি শক্তিশালী এবং আপনার মাও। আশা করছি খুব জলদি আপনার মা সুস্থ হয়ে যাবেন। তিনি যখন শারীরিক ভাবে ভালো বোধ করবেন তখন আমি তার সাথে সাক্ষাৎ করবো।’

কিছুদিন আগেই বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। বিগ বসের ঘর থেকে বেরিয়ে রাখি জানান, আমার মায়ের জন্য দয়া করে প্রার্থনা করুন। উনার ক্যানসারের চিকিৎসা চলছে। সেসময় বিকাশ গুপ্তা, অঙ্কিতা লোখান্ডে, রশমি দেশাই, কবিতা কৌশিক, দেবলীনা ভট্টাচার্য সহ সকলেই রাখির এই কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন।