রাঙ্গামাটিতে দু ,পক্ষের গোলাগুলিতে নিহত ৩

রাঙ্গামাটিতে দু ,পক্ষের গোলাগুলিতে নিহত ৩

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার নতুন কেচিপাড়া এলাকায় সন্তু লারমা সমর্থিত জেএসএস ও মগ লিগারেশন পার্টির (মগ পার্টি) মধ্যে গোলাগুলিতে তিনজন নিহত এবং দু’জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে বান্দরবান জেলার রাজবিলা ইউনিয়ন ও রাঙ্গামাটি জেলার গাইন্দ্যা ইউনিয়নের মধ্যবর্তী নতুন কেচি পাড়া এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করতে পুলিশ এখনও সেখানে পৌঁছেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে বান্দরবানের রাজবিলা ইউনিয়ন থেকে এক মোটরসাইকেল চালককে অপহরণ করে মগ পার্টি। অপহরণ করে নিয়ে যাওয়ার সময় রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা গাইন্দ্যা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নতুন কেচিপাড়া এলাকায় জেএসএস ও মগ পার্টির মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

এতে মগ পার্টির তিন সদস্য গুলিতে মারা যাওয়ার খবর পাওয়া যায়। গোলাগুলির ঘটনা শেষে সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ওই এলাকার চারদিকে সেনাবাহিনী নিরাপত্তা জোরদার করেছে।

বান্দরবান সদর থানা ওসি রফিকুল ইসলাম বলেন, গোলাগুলির ঘটনা শুনেছি। কার সঙ্গে কার গোলাগুলি হয়েছে জানি না। ঘটনাস্থলআমাদের এলাকায় কিনা জানতে পুলিশের একটি টিম পাঠানো হচ্ছে।