রাজধানীতে কলেজছাত্রীকে গণধর্ষণ, প্রধান অভিযুক্ত আটক

রাজধানীতে কলেজছাত্রীকে গণধর্ষণ, প্রধান অভিযুক্ত আটক
রাজধানীতে এক কলেজছাত্রীকে ৪ দিন আটকে রেখে গণধর্ষণের ঘটনায় মনির হোসেন শুভ নামে প্রধান অভিযুক্তকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে লালবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোরে লালবাগ এলাকায় অভিযান চালিয়ে এক কলেজছাত্রীকে গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত মনির হোসেন শুভকে আটক করা হয়েছে। এ বিষয়ে দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একাদশ শ্রেণির ওই ছাত্রীকে টিএসসি থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছেন।

ওই ছাত্রী পুলিশের কাছে অভিযোগ করেছেন, তিনি থাকেন লালবাগে। প্রতিবেশী শুভ নামের এক ছেলে তাকে প্রেমের প্রস্তাব দিলেও তিনি রাজি হননি। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হলে শুভ ও তার বন্ধু শাকিল ও আলামিন তাকে তুলে নিয়ে যায়। এরপর অজ্ঞাত কোনো স্থানে নিয়ে ওই তিনজনসহ চারজন মিলে তাকে ধর্ষণ করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আরেক তরুণী জানান, তিনি ওই তরুণীকে চেনেন না। বধুবার বিকেল পৌনে ৩টার দিকে টিএসসিতে গোল্ডেন রঙের একটি প্রাইভেটকারে করে তাকে ফেলে রেখে যায়। পরে তিনি তরুণীকে হাসপাতালে নিয়ে যান।