রাজধানীতে কিশোর গ্যাং ডন ও মুন্না গ্রুপের ১৬ সদস্য গ্রেফতার

সংগ্রহীত

রাজধানীতে কিশোর গ্যাং ডন ও মুন্না গ্রুপের ১৬ সদস্য গ্রেফতার

রাজধানীর হাজারীবাগ ও দারুস সালাম এলাকা থেকে কিশোর গ্যাংয়ের দুটি গ্রুপের ১৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। সোমবার র‌্যাব-২ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রোববার দিনব্যাপী রাজধানীর হাজারীবাগ ও দারুস সালাম থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে নানা অপরাধে জড়িত কিশোর গ্যাং ‘ডন সাগর গ্রুপ’ ও ‘মুন্না গ্রুপ’ এর ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. সাগর (১৩), মো. সরফরাজ আহমেদ রিমন (১৭), রায়হান (১৭), মো. নাসির উদ্দিন, মো. পলাশ হোসেন (৩২), মো. মুন্না (১৫), মো. রাসেল (১৬), মো. উজ্জ্বল হোসেন (১৪), শাকিল হাওলাদার (১৮), মো. মুরাদ হোসেন (২০), মো. মামুন খান (১৮), রিফাদ হোসেন (১৮), মো. রায়হান (১৮), হাসান শেখ (১৯), মো. হাসনাইন (১৯) ও মো. নাসির উদ্দিন আলবানী (১৯) ।

তাদের কাছ থেকে ১১টি ছুরি, একটি চাপাতি, তিনটি হোল্ডিং চাকু ও একটি ক্ষুর উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায়, স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘ডন সাগর গ্রুপ’ ও ‘মুন্না গ্রুপ’ এর সদস্য তারা। এই কিশোররা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিতে জড়িত। তারা টিকটক ও অন্যান্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করে অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।

সূত্র : বাসস