রাজধানীতে গরুর ট্রাকে মিলল ৪০ হাজার পিস ইয়াবা

সংগ্রহীত

রাজধানীতে গরুর ট্রাকে মিলল ৪০ হাজার পিস ইয়াবা

রাজধানীর দারুস সালাম থানা এলাকায় গরুর ট্রাক থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এসময় মাদক বহন করা ট্রাকটিও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতের নাম মো. ইউনুস হোসেন (৩৮)।

র‌্যাব-৪ এর অপারেশন অফিসার মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার  সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে গরু পরিবহনের ট্রাকে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৪০ হাজার পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি, একটি মোবাইল ও চারটি গরু এবং মাদক বিক্রির নগদ টাকাসহ ইউনুসকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে আসছিল। রাজধানী ঢাকার মিরপুরসহ আশেপাশের বিভিন্ন এলাকায় নেশা জাতীয় মাদকদ্রব্য ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ, প্রাইভেটকার প্রভৃতি বাহনে ভিন্ন কৌশলে লোক চক্ষুর আড়ালে সরবরাহ করে আসছিল ইউনুস।

আসামিকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান মো. জিয়াউর রহমান। এ বিষয়ে অন্যান্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।