রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারে দগ্ধ ৪জন

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারে দগ্ধ ৪জন
রাজধানীর বাড্ডায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।
বুধবার (২৩ মার্চ) ভোর পৌনে ৪টার দিকে বেরাইদ পূর্বপাড়ায় একটি তৃতীয় তলার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধ চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধদের মধ্যে দুই শিশু রয়েছে।
দগ্ধরা হলেন- মো. সাইদ হাসান (৩৭), তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯)। বেরাইদ পূর্বপাড়ায় ওই তিনতলা বাড়িটি সাইদের। তলাকাপ্তান বাজারে তার মাংসের দোকান রয়েছে।
সাইদের ৯৮ শতাংশ, রেখার ৩০, সাফার ১১ ও সাফিয়ানের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানান চিকিৎসকরা।
দগ্ধ আবু সাইদের স্বজনরা জানান, সাইদ পরিবার নিয়ে ওই বাড়ির তৃতীয় তলাতে থাকেন। রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। ভোর পৌনে ৪টার দিকে  হঠাৎ রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ভোর পৌনে ৪টার দিকে বেরাইদ পূর্বপাড়ায় একটি তৃতীয় তলার ওই বাড়ির রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এরপর আগুন বাড়িতে ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে চেষ্টা চালিয়ে ভোর সোয়া ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আর দগ্ধ শিশুসহ চারজনকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।