রাজধানীতে প্রাইভেটকারের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীতে প্রাইভেটকারের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীর সেগুনবাগিচার বটতলা এলাকার নাভানা সিএনজি পাম্পের কাছে একটি প্রাইভেটকারের ভেতর থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হল – সিয়াম (১৯) ও রাকিব (২৬)। তারা দুজনই নাভানা সিএনজির কর্মচারী বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মওদুদ হাওলাদার গণমাধ্যমকে বলেন, নিহত দুজন নাভানা সিএনজি পাম্পে কাজ করতেন। গতকাল গভীর রাতে কাজ শেষে তারা প্রাইভেটকারে ঘুমিয়ে ছিলেন। সকালে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেওয়ার আগেই তারা মারা যান।

প্রাথমিক সুরতহাল শেষে উদ্ধার করা মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান।

 

তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে, মৃত দুই ব্যক্তি ওই প্রাইভেটকারের ডেন্টিংয়ের কাজ করছিলেন। সোমবার রাতেও তারা কাজ করেছেন। কিন্তু সকালে তাদের কোনো সাড়া না পেয়ে নাভানার ফিলিং স্টেশনের লোকজন ও স্থানীয়রা শাহবাগ থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

ডিসি সাজ্জাদ বলেন, ঘটনাটি আত্মহত্যা, খুন নাকি তারা অন্য কোনোভাবে মারা গেছে তা প্রাথমিকভাবে ধারণা করা সম্ভব হচ্ছে না। ময়না তদন্তের পর বলা সম্ভব হবে। তদন্ত শুরু হয়েছে, ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।