রাজশাহী মেডিকেল হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় করোনা সংক্রমিত হয়ে চারজন রোগীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৯টা থেকে বুধবার সকাল ৯টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে করোনা সংক্রমিত দুইজন রোগীর মৃত্যু হয়েছে। করোনায় মৃতদের দুইজনই রাজশাহী জেলার বাসিন্দা। দুইজনই পুরুষ। একজনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে এবং অন্যজনের বয়স ষাটোর্ধ। এছাড়া করোনা উপসর্গ না থাকার পরও করোনা ইউনিটে চিকিৎসাধীন আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের একজন রাজশাহী অন্যজন পাবনা জলার বাসিন্দা। এর মধ্যে একজনের বয়স ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজনের ষাটোর্ধ।

এই ইউনিটে ১৪৬ শয্যার বিপরীতে বুধবার সকাল ৯টা পর্যন্ত ৬০ জন রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ রোগী আছেন ৪৫ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৪ জন। করোনা শনাক্ত হয়নি এমন রোগী ভর্তি আছেন ৫ জন। এই ৬০ জনের মধ্যে রাজশাহীর ৩৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ৯ জন, নাটোরের ৭ জন, পাবনার ২ জন, কুষ্টিয়ার ২ জন ও চুয়াডাঙ্গা ১, সিরাজগঞ্জ ১ ও ঝিনাইদহের ১ জন রোগী আছেন।