রাজাপুরে এই প্রথম ভিভো’র অথরাইজড ব্রান্ডশপ উদ্বোধন

সংগ্রহীত

রাজাপুরে এই প্রথম ভিভো’র অথরাইজড ব্রান্ডশপ উদ্বোধন

ঝালকাঠির রাজাপুর বাইপাস মোড় ইসলামিয়া ব্যাংকের নিচ তলায় বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী সকাল ১১টায় এই প্রথম ভিভো’র অথরাইজড ব্রান্ডশপ উদ্বোধন করা হয়েছে।

ফিতা ও কেক কেটে  “ভিভোর”অথরাইজড ব্রান্ডশপ উদ্বোধন করেন প্রধান অতিথি রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মনিরউজ্জামান।

বিশেষ অতিথি রাজাপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ইউসুফ আলী তালুকদার , ভিভোর বরিশাল বিভাগীয় জেনারেল ম্যানেজার মিস্টার হান (Han), এসময় উদ্বোধন কালে উপস্থিত সকলের মাঝে কেক কাটার মাধ্যমে যাত্রা শুরু করে ভিভো, আনন্দমুখর পরিবেশে উদ্বোধনী অনুষ্ঠানে মিষ্টি বিতরণ করেন “ভিভোর”অথরাইজড ব্রান্ডশপ মালিক মোঃ মামুন খান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো: মাহমুদুল হাসান মাহমুদ, রাজাপুর সাংবাদিক ক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক নাঈম হাসান ঈমন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী বক্তব্যে ভিভোর বরিশাল বিভাগীয় জেনারেল ম্যানেজার মিস্টার হান (Han) বলেন, বাংলাদেশের মানুষ এখন খুব সৌখিন, তাড়া এখন চায় প্রযুক্তির সর্বোচ্চ সেবা, আর সেই সেবা দিতেই ভিভো বাজারে এনেছে। এসময় ভিভো’র অথরাইজড ব্রান্ডশপ মালিক মোঃ মামুন খান বলেন মানুষকে প্রযুক্তির সর্বোচ্চ সেবা দিতেই, ভিভো‘র সাথে যাত্রা শুরু করেছি।

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধি