র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার মঈন

সংগ্রহীত

র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার মঈন

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন কমান্ডার খন্দকার আল মঈন। বৃহস্পতিবার (২৫ মার্চ) লিগ্যাল এন্ড মিডিয়া উইং পরিচালক বিদায়ী মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালকের দায়িত্ব পেয়েছেন কমান্ডার খন্দকার আল মঈন। র‍্যাবের বিদায়ী মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। 

বৃহস্পতিবার (২৫ মার্চ) কমান্ডার আল মঈন নতুন এ দায়িত্ব বুঝে নেবেন। এর মধ্য দিয়ে লে. কর্নেল আশিক বিল্লাহর স্থলাভিষিক্ত হচ্ছেন নৌবাহিনীর কর্মকর্তা কমান্ডার খন্দকার আল মঈন। 

র‌্যাবের নতুন মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, মূলত আমি একজন কমিউনিকেশন স্পেশালিস্ট। আমি এর আগে ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত গোয়েন্দা শাখায় দায়িত্ব পালন করেছি। এক বছর ২ মাস ধরে আমি র‌্যাবের কমিউনিকেশন শাখার পরিচালক হিসেবে কর্মরত আছি।

কমান্ডার খন্দকার আল মঈন ডিফেন্স সার্ভিসেস কমান্ড এচ সাফ কলেজ (ডিএসসিএসসি) হতে পিএসসি সম্পন্ন করেন। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস (বিইউপি) থেকে এমএসসি করেন। এছাড়া তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় হতে এমবিএ সম্পন্ন করেন।