লক্ষ্মীপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় দুই স্কুল ছাত্রী নিহত

লক্ষ্মীপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় দুই স্কুল ছাত্রী নিহত

লক্ষ্মীপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় সানজিদা আক্তার ও ফাহমিদা নামে দুই স্কুল ছাত্রী নিহত হয়েছেন। লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের পালেরহাট এলাকায় আজ শনিবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ট্রাকটি জব্দ ও চালক মহিন উদ্দিনকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। নিহত ফাহমিদা লক্ষ্মীপুরে রায়পুর কেরোয়া ইউনিয়নের আলমগীর হোসেনের মেয়ে ও ঢাকার সেগুনবাগিচা বেগম রহিমা হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী এবং সানজিদা একই এলাকার আরিফ হোসেনের মেয়ে ও লক্ষ্মীপুর গার্লস স্কুলের ছাত্রী। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, সকালে লক্ষ্মীপুর থেকে বাবার সঙ্গে স্কুলে পড়ুয়া মেয়ে সানজিদা ও তার ভাগ্নি ফাহমিদা মোটরসাইকেলযোগে দাদার বাড়িতে যাচ্ছিলেন। এসময় দ্রুতগামী একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে দুই ছাত্রী পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। মটরসাইকেল থেকে অন্যপাশে পড়ে গিয়ে আহত হন বাবা আরিফ। এ ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিসহ চালককে আটক করে।

লক্ষ্মীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) হান্নান জানান, পরিবার মামলা না করায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও চালককে আটক করা হয়েছে।