লন্ডনে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

লন্ডনে গিয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর হলিউডেও একের পর এক সিনেমা করছেন এই অভিনেত্রী। বর্তমানে সিটাডেল নামের একটি ছবির শুটিং করছেন প্রিয়াঙ্কা। কিন্তু ছবির শুটিংয়েই ঘটল অনাকাঙ্খিত এক ঘটনা।

সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুট করেতে গিয়ে চোট পেয়েছেন প্রিয়াঙ্কা। যার কারণে মাথা থেকে গড়িয়ে পড়ছিল রক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের রক্তাক্ত মুখের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

গতকাল শুক্রবার আঘাতপ্রাপ্ত মুখের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে প্রিয়াঙ্কা। সেখানে অভিনেত্রী লিখেছিলেন, ‘কোনটা সত্যি আর কোনটা নয়?’ তার কয়েক ঘণ্টা পরে এক ভক্ত জানান, তার গালে চোট লেগেছে। কপালে নয়।

 

তবে সেই উত্তর ঠিক নয় জানিয়ে দেন প্রিয়াঙ্কা। তিনি লেখেন, ভ্রু-র কাছে কাটা দাগটাই আসল। ছবি জুম করে ডান চোখের ভ্রু-র ওপর কেটে যাওয়া অংশও দেখান তিনি।

লন্ডনে অ্যাকশনধর্মী ‘সিটাডেল’ সিরিজের শুট করছেন প্রিয়াঙ্কা। এক গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন তিনি। নেট মাধ্যমের একটি ছবিতে কালো আর খাঁকি আউটফিটে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। অ্যামজন প্রাইমে সম্প্রচারিত হওয়ার কথা এই সিরিজ। ‘সিটাডেল’র মধ্যে দিয়ে ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে অভিনেত্রীর।