শাকিব খানের বিরুদ্ধে বুবলীর যে অভিযোগ

শাকিব খানের বিরুদ্ধে বুবলীর যে অভিযোগ

শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জটিলতা নিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঢাকার উত্তরায় জরুরি সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে বুবলী বলেন,“আজ আমি মিডিয়ায় শাকিব খানের সম্পর্কে বলব। আমি বুঝি না তিনি কেন আমাদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলে আসছিলেন।

এই সংবাদ সম্মেলনে বুবলীর বেশ কিছু অভিযোগ আনতে যাচ্ছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “শাকিব নিয়মিত আমার ইমেজ নষ্ট করার জন্য যা-তা বলে যাচ্ছেন। আমি সবকিছু সবার সামনে বিস্তারিত তুলে ধরতে চাই। সবার সব কিছু জানার দরকার।

বুবলী আরও বলেন, “বিয়ের সময় তিনি আমার থেকে অনেকে কথা গোপন করেছেন। আগের বিয়ের বিষয়ে মিথ্যা বলে আমাকে বিয়ে করেছেন। আমি আসলেই জানি না তিনি কেন বা কাকে খুশি করতে এসব করছেন। তাই আমি এ বিষয়ে সবার সামনে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই।

প্রসঙ্গত, বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। এ বছরের ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের দুই বছরের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।