শারীরিক জটিলতা নেই, ফিরোজাতেই ভালো আছেন খালেদা জিয়া

সংগ্রহীত

শারীরিক জটিলতা নেই, ফিরোজাতেই ভালো আছেন খালেদা জিয়া

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার সব সময় খোঁজ খবর রাখছেন তার ব্যক্তিগত চিকিৎসক দল ও ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান।

বেগম জিয়ার চিকিৎসক দলের অন্যতম সদস্য ডা. আল মামুন জানিয়েছেন, খালেদা জিয়া ভালো আছেন এবং সুস্থ আছেন। এখন পর্যন্ত শরীরিক কোন জটিলতা নেই। তার শারীরিক যে অবস্থা তাতে করে বাসায় রেখেই চিকিৎসা দেয়া সম্ভব। 

গতকাল মঙ্গলবার খালেদা জিয়াকে দেখে আসার পর গণমাধ্যমকে এসব তথ্য জানান ডা. মামুন। এসময় তিনি বলেন, বিকেল ৩টা থেকে প্রায় এক ঘণ্টা করোনা আক্রান্ত বেগম জিয়াকে পর্যবেক্ষণ করি। এবং প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়েছি। এসময় এ সময়ে বায়োকেমিক্যাল টেস্টের জন্য টেকনোলজিস্ট শরিফ উদ্দিন সবুজ খালেদা জিয়ার রক্তের নমুনা সংগ্রহ করেন।

গণমাধ্যমকে ডা. মামুন নিশ্চিত করেন, করোনার কোন উপসর্গ খালেদা জিয়ার মধ্যে নেই। রক্তে কোন ঝুঁকি আছে কি না জানার জন্য বায়োকেমিক্যাল টেস্ট করা হয়েছে। টেস্টের রিপোর্ট পেলে পর্যালোচনা করে ব্যবস্থা নেয়া হবে। বেগম জিয়ার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান লন্ডন থেকে সার্বিক বিষয় দেখছেন। তার পরামর্শে আমরা চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি।

এর আগে বিএনপি মহাসচিব সংবাদ সম্মেলনে বেগম জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানান। তারপরেও প্রয়োজনীয় চিকিৎসা চলছে। এসময় সারাদেশের মানুষ কাছে খালেদা জিয়ার রোগ মুক্তির দোয়া চান তিনি।