শাহরুখ বিজেপিতে যোগ দিলে মাদক চিনির গুঁড়ো হয়ে যাবে

২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ানসহ কয়েকজনকে আটক করে দেশটির কেন্দ্রীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। পরে তাঁকে মাদক–সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখানো হয়। তাঁর জামিনের আবেদন একাধিকবার নাকচ হয়েছে।

সবশেষ গত বুধবার আরিয়ানের জামিন নামঞ্জুর হয়। আরিয়ানের জামিন চেয়ে তাঁর আইনজীবী মুম্বাইয়ের উচ্চ আদালতে আবেদন করেছেন। এই আবেদনের ওপর ২৬ অক্টোবর শুনানি হবে। তত দিন জেলেই থাকতে হবে আরিয়ানকে।

কথিত মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেপ্তার ও বারবার জামিন নামঞ্জুর হওয়ার বিষয়টি ভারতের রাজনৈতিক অঙ্গনেও তর্ক-বিতর্কের জন্ম দিয়েছে। দেশটির বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে।

সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্য কংগ্রেসের সভাপতি অধীর চৌধুরী বলেন, শাহরুখ পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে। আরিয়ানকে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে।

ভারতের জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি সম্প্রতি বলেন, শাহরুখপুত্র আরিয়ানের নামের সঙ্গে ‘খান’ উপাধি থাকার কারণেই তিনি ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলোর লক্ষ্যবস্তু হয়েছেন। বিজেপির মূল ভোট ব্যাংককে খুশি করার জন্যই ভারতে মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

ছেলে আরিয়ান খানের সঙ্গে শাহরুখ খান ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া