শেষ মুহূর্তের জোড়া গোলে রিয়ালের অবিশ্বাস্য জয়

শেষ মুহূর্তের জোড়া গোলে রিয়ালের অবিশ্বাস্য জয়

তরুণ ব্রাজিলিয়ান খেলোয়াড় ভিনিসিয়াস জুনিয়রকে নিয়ে রিয়াল মাদ্রিদ ভক্তদের আক্ষেপের শেষ ছিলো না। গত দুই সিজনে ভিনিসিয়াসের ফিনিশিং যথেস্ট ভুগিয়েছে। তবে এই সিজনের শুরু থেকেই মাঠে জাদু দেখাচ্ছেন এই ব্রাজিলিয়ান। ভ্যালেন্সিয়ার মাঠেও ম্যাচের শেষ সময়ে এক গোল করে এবং আরেক গোল করিয়ে দলকে পাইয়ে দিলেন গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট।

ভ্যালেন্সিয়ার মাঠে এক গোলে পিছিয়েই ছিলো রিয়াল। হারের শঙ্কায় থাকা দলটিকেই শেষমেশ আরও একবার রক্ষা করলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র। শেষ চার মিনিটে গোল করলেন, করালেন; তাতেই রিয়াল মাদ্রিদ ভ্যালেন্সিয়াকে হারালো ২-১ গোলে। অপর গোলটি করেছেন করিম বেনজেমা।

ম্যাচের ২৫ মিনিটেই বদলির খাতায় চলে যায় তিন জনের নাম। ভ্যালেন্সিয়া অধিনায়ক কার্লোস সোলের আর টনি লাতো, রিয়ালের দানি কারভাহাল মাঠ ছাড়েন চোট নিয়ে।

তবে ম্যাচের ৬৬ মিনিটে  লুকাস ভাসকেজের ভুল থেকে বল চলে যায় হুগো দুরোর পায়ে, দারুণ এক শটে স্বাগতিকদের এগিয়ে দেন তিনি।

 

এরপর ভিনিসিয়াস ঝলক। বাম পাশ থেকে ভিনিসিয়াসের শটটা দিক বদলে চলে যায় ভ্যালেন্সিয়ার জালে। বেনজেমার জয়সূচক গোলেও ছিলো তার অবদান। ম্যাচ শেষে ২-১ গোলের জয় পায় রিয়াল।

এর ফলে অ্যাটলেটিকোকে টপকে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে চলে এসেছে মাদ্রিদ। দুইয়ে থাকা লুইস সুয়ারেজদের পয়েন্ট ১১। ভ্যালেন্সিয়া ১০ পয়েন্ট নিয়ে আছে তিনে। আর সাত পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে টেবিলের দশম স্থানে।