সংসদ সদস্য (এমপি) হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

সংগ্রহীত

সংসদ সদস্য (এমপি) হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টা মামলায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজি সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ।

ইরফান সেলিমের সহযোগীরাই নৌ বাহিনীর কর্মকর্তা লেফট্যানেন্ট ওয়াসিফ আহমদ খানকে মারধর করেছে বলে তদন্তে প্রমাণ মিলেছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর মিন্টো রোডে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, ঘটনার সময় ইরফান সেলিম গাড়িতে অবস্থান করছিলেন। তদন্তে মারধরের ভিত্তিতে ঘটনার সঙ্গে তার সহযোগীদের সম্পৃক্ততা পাওয়ায় অভিযোগপত্র তৈরি করা হয়। গত ৮ ফেব্রুয়ারি হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্রটি জমা দেওয়া হয়েছে।

এর আগে গত ২৫ অক্টোবর ধানমন্ডিতে হাজী সেলিমের গাড়িতে ঘষা লাগার কারণে নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধর করেন তার ছেলে ও সহযোগীরা। ঘটনাস্থলে পুলিশ এসে হাজী সেলিমের গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পরদিন ভোরে ধানমন্ডি থানায় ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলাতে হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিম তার দেহরক্ষী জাহিদ ও ডেভেলপারস প্রতিষ্ঠানের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিবু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরো তিন জনকে আসামি করা হয়।