সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ আর নেই

সংগ্রহীত

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ আর নেই

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য, নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সিনিয়র সহ-সভাপতি, সাতক্ষীরা জেলা পরিষদের সাবেক প্রশাসক, বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

সোমবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টা ২০ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স  হয়েছিল ৭২ বছর। 

মুনসুর আহমেদ এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তার পুত্র রাজিব আহমেদ, সাতক্ষীরা সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন এবং একমাত্র মেয়ে ডা. মাগফুরা পারভীন নুপুর রাজধানীর উত্তরা মেডিকেলে অধ্যাপনা করেন। 

তিনি করোনা আক্রান্ত হয়ে ২৮ ডিসেম্বর থেকে সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে ১২ জানুয়ারি তার অবস্থার কিছুটা অবনতি হলে হেলিকপ্টারযোগে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইড হসপিটালে ভর্তি করা হয়। 

সোমবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ‘কার্ডিয়াক অ্যারেস্ট’ এ আক্রান্ত হন। এবং পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। 

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বেলা দুইটায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এবং বিকেল চারটায় দেবহাটা উপজেলার পারুলিয়া ফুটবল মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদানের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।