সাত দিনে ১০০ কোটির পথে

সংগ্রহীত

সাত দিনে ১০০ কোটির পথে

ভারতের কন্নড় চলচ্চিত্র অঙ্গনে একটা ঝড় জরুরি ছিল। আর ঠিক সময়েই মুক্তি পেল অভিনেতা দর্শনের আলোচিত সিনেমা ‘রবার্ট’। করোনা মহামারির মধ্যেও কন্নড় ইন্ডাস্ট্রিতে ব্লকবাস্টার সিনেমা উপহার দিলেন দর্শন। মহাশিবরাত্রি উপলক্ষে ১১ মার্চ মুক্তি পায় সিনেমাটি আর এরই মধ্যে বক্স অফিসে তুফান তুলেছে ‘রবার্ট’। নতুন মাইলফলক সৃষ্টি করেছে এ সিনেমা।

এবার ‘রবার্ট’ সিনেমার ব্যবসা প্রসঙ্গে আসা যাক। গত ১৫ মার্চ ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকম জানিয়েছিল, বক্স অফিসে এই অ্যাকশন-থ্রিলার মুক্তির দিনে কর্ণাটকে সংগ্রহ করে ১৭.২৪ কোটি রুপি। মুক্তির দ্বিতীয় দিনে দর্শন অভিনীত এ সিনেমা সংগ্রহ করে প্রায় ১২.৭৮ কোটি রুপি। তৃতীয় দিনে সংগ্রহ করে প্রায় ১৪ কোটি রুপি। আর চতুর্থ দিনে এ সিনেমার সংগ্রহ ছিল প্রায় ১৫.৬৮ কোটি রুপি। সব মিলিয়ে চার দিনে এ সিনেমার সংগ্রহ ছিল ৫৯.৮ কোটি রুপি।

এবার তেলেগু দৈনিক সাক্ষী পোস্টের ইংরেজি সংস্করণের খবর, সপ্তম দিনে এ সিনেমা সংগ্রহ করেছে ৪.৫০ কোটি রুপি। সাত দিনে সব মিলিয়ে এ সিনেমার বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ৮২.৯ কোটি রুপি। ১০০ কোটির মাইলফলক স্পর্শ করতে আর বেশি দিন অপেক্ষা করতে হবে না বলে মত অনেকের। এরই মধ্যে সাকসেস পার্টি করেছে সিনেমাটির টিম।

উল্লেখ করা প্রয়োজন, সিনেমাটি তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে একই নামে। অন্ধ্র প্রদেশ ও তেলেঙ্গানা রাজ্যে বেশ ভালো সংগ্রহ করছে সিনেমাটি।

তরুণ সুধীর পরিচালিত ‘রবার্ট’ সিনেমায় দর্শন ছাড়াও অভিনয় করেছেন বিনোদ প্রভাকর, পি রবি শঙ্কর, আশা ভাট, অবিনাশ, অশোক, সোনাল মন্টেরো, চিক্কান্না, তেজস্বিনী প্রকাশ প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে আম্পাথি ফিল্মস।