সানি লিওন ছাড়াও ঢাকায় এসেছেন যেসব তারকা

সানি লিওন ছাড়াও ঢাকায় এসেছেন যেসব তারকা

সানি লিওন ছাড়াও ঢাকায় এসেছেন যেসব তারকা

জানা গেছে, বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতেই স্বামীসহ এসেছেন সানি লিওন। তবে শুধু তিনি নন, বিয়ের এই আয়োজনে বলিউড-টালিউডের একাধিক জনপ্রিয় তারকা এসেছেন।

এদের মধ্যে আছেন বলিউডের নারগিস ফাখরি, কৈলাশ খের, ‘কাঁটা লাগা’ খ্যাত গায়িকা শেফালি। এ ছাড়াও এসেছেন কলকাতার জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। তাদের সঙ্গে এসেছেন নায়ক যশ দাশগুপ্ত। এদিন দিবাগত রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় তাপস-মুন্নী দম্পতির মেয়ের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশের শোবিজের একাধিক তারকাকেও দেখা গেছে।

তবে সানি লিওনের এই সফর ঘিরে এত আলোচনা হওয়ার যথেষ্ট কারণ আছে। কেননা, গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

মূলত, সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

এমন অবস্থায় শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ৪ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে বাংলাদেশে আসার কথা জানান সানি লিওন। ক্যাপশনে লেখেন, ‘এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি।’

মিনিট কয়েক পর আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে দেখা যায়।