সাভারের আশুলিয়ায় এক গৃহবধূকে গলায় ছুরি ঠেকিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ

সাভারের আশুলিয়ায় এক গৃহবধূকে গলায় ছুরি ঠেকিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ

সাভারের আশুলিয়ায় এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আসাদুজ্জামান রকি নামের (২৫) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার সরকার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

আটক ধর্ষণকারী দিনাজপুর জেলার হাকিমপুর থানার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে।

পুলিশ জানায়, ২৫ বছর বয়সী ওই গৃহবধূ স্বামী সঙ্গে নিয়ে সরকার বাড়ি এলাকার হাফিজ উদ্দিনের বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকতেন।

রাতে ওই গৃহবধূর পাশের ঘরের ভাড়াটিয়া আসাদুজ্জামান রকি নামের এক যুবক ওই গৃহবধূকে গ্যাস সিলিন্ডার নষ্ট হয়েছে বলে তার ঘরে ডেকে নেন।

পরে ওই যুবক গলায় ছুরি ধরে গৃহবধূকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করেন। এসময় ওই গৃহবধূ চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ধর্ষক যুবককে আটক করে আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়।

আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক যুবককে গ্রেপ্তার করেন। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই ফরহাদ হোসেন বলেন, ধর্ষণের শিকার ওই নারী ধর্ষক যুবককে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আজ মঙ্গলবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করা হবে।