সিলেটের বালাগঞ্জে সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক’র অর্থায়নে ‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’ কর্তৃক শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

সিলেটের বালাগঞ্জে সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক’র অর্থায়নে ‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’ কর্তৃক শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজকর্মী জনাব আব্দুল আজিজ মাসুক’র অর্থায়নে ‘আব্দুল আজিজ মাসুক ফাউন্ডেশন’র পক্ষ থেকে এবং স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’র ব্যবস্থাপনায় দেওয়ান বাজার ইউনিয়নের ২৩টি গ্রামের অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র ( ১০০টি কম্বল) বিতরণ করা হয়।

এ উপলক্ষে গত শুক্রবার (২৯ জানুয়ারী) স্থানীয় মুরার বাজারস্থ ‘নেহার কমিউনিটি সেন্টার’-এ “শীতবস্ত্র বিতরণ” অনুষ্ঠানের আয়োজন করা হয়৷

‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’র সভাপতি ইব্রাহিম ফরহাদ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস রিপন’র পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব সামস উদ্দিন সামস।

আরো উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, দৈনিক সবুজ সিলেট পত্রিকার বালাগঞ্জ প্রতিনিধি এস এম হেলাল, ‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’র সহ-সভাপতি আব্দুল মুহাইমিন, অর্থ-সম্পাদক ওমর হোসেন জামিল, দপ্তর সম্পাদক আব্দুল বাছিত, প্রচার সম্পাদক শিহাবুল ইসলাম অনিক, নির্বাহী সদস্য ফয়েজ আলম রাব্বি, শহিদুল ইসলাম প্রমূখ।

উপস্থিত অতিথিবৃন্দ সহ যারা অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেছেন তাঁরা প্রত্যেকেই নিজ নিজ বক্তব্যে মানবতার কল্যাণে অনন্য রূপে ধারাবাহিক অবদান রাখায় বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজকর্মী, সৌদিআরব প্রবাসী জনাব আব্দুল আজিজ মাসুক সাহেবের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি সামাজিক সংগঠন ‘গহরপুর ছাত্রকল্যাণ পরিষদ’র উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সিলেট জেলা প্রতিনিধি: