সেই ছোট থেকেই যে রোগে ভুগছেন কাজল আগরওয়াল

সংগ্রহীত

সেই ছোট থেকেই যে রোগে ভুগছেন কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল। দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শারীরিক সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের।

কিন্তু মাত্র পাঁচ বছর বয়স থেকে এই অভিনেত্রীর শরীরে বাসা বেঁধে আছে একটি রোগ। কাজল আগরওয়াল তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে এ বিষয়ে জানিয়েছেন।

পোস্টে কাজল আগরওয়াল লিখেছেন – আমার বয়স যখন পাঁচ বছর, তখন চিকিৎসকরা ডায়াগনোসিস করেন আমার ব্রংকিয়াল অ্যাজমা বা শ্বাসকষ্ট রয়েছে। আমার মনে আছে, ওই সময়ে আমাকে কিছু খাবারের বিষয়ে বিধি-নিষেধ আরোপ করা হয়। কল্পনা করতে পারেন, একটি বাচ্চাকে চকোলেট ও দুগ্ধজাত খাবার খেতে নিষেধ করা হয়েছিল! শৈশবে এটি মোটেও সুখকর কোনো অভিজ্ঞতা ছিল না।

কাজল সবসময় সঙ্গে ইনহেলার রাখেন। বিষয়টি স্মরণ করে এই অভিনেত্রী লিখেছেন – কোথাও ঘুরতে গেলে, শীতের মৌসুমে, ধুলাবালি বা সিগারেটের ধোঁয়া এড়িয়ে চলতাম। কারণ এসবের সংস্পর্শে এলেই শ্বাসকষ্ট বেড়ে যেত। শ্বাসকষ্ট কমানোর জন্য ইনহেলার ব্যবহার করতে শুরু করি। যা আমাকে ভালো রাখতো। এখনো সবসময়ই ইনহেলার সঙ্গে রাখি। বাইরে বের হওয়ার আগে নিশ্চিত হই ইনহেলার নিয়েছি কিনা! তবে মানুষের সামনে ইনহেলার ব্যবহার করতে লজ্জাবোধ করেন। ইনহেলার ব্যবহার করার মধ্যে কোনো লজ্জা নেই!

ব্যক্তিগত জীবনে কাজল প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেছেন। গত ৩০ অক্টোবর দ্য তাজ প্যালেস হোটেলে কাজল ও গৌতমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর এই দম্পতি মধুচন্দ্রিমায় চলে যান।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে এ সিনেমার মাধ্যমে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।