সেই মন্তব্যের জন্য শাকিবকে ‘সরি’ বললেন ওমর সানী

সেই মন্তব্যের জন্য শাকিবকে ‘সরি’ বললেন ওমর সানী

চিত্রনায়ক শাকিব খানের ইংরেজিতে লেখা স্ট্যাটাসে যে মন্তব্য করেছিলেন তার ব্যাখ্যা দিয়েছেন ওমর সানী।

তার দাবি, শাকিবকে তিনি কটাক্ষ নয়, ফান করেছেন। তবে তার মন্তব্যে শাকিব খান কষ্ট পেলে ‘সরি’ও বলেছেন তিনি।

শনিবার রাতে শাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের একটি সাদাকালো ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন দেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়— সবসময় মনে রাখবেন আপনার বর্তমান গন্তব্যই আপনার চূড়ান্ত গন্তব্য নয়;  সেরাটা এখনও আসতে বাকি আছে— ধৈর্য ধর!

সেই পোস্টের নিচে ওমর সানী লেখেন—  ‘লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস।’

এ ঘটনায় শাকিব খানের ভক্তরা মনে করছেন, ওমর সানী কটাক্ষ করেছেন শাকিবকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সানীকে নিয়ে ট্রলও হচ্ছে।

এ বিষয়ে রোববার ওমর সানী গণমাধ্যমকে বলেন, আসলে জিনিসটা… ওতো আমার ছোট ভাই। ওর সঙ্গে আমার যে সম্পর্ক, এই রেশ ধরেই বলি…। আমি ওকে অনেক পছন্দ করি, (শাকিব) আমার ছোট ভাই; ফান করেই এটা বলেছি। এটা নিয়ে সমালোচনার কী হলো, আমি বুঝলাম না! আমি বলেছি, ‘এত সুন্দর করে লেখাটা, এটা তুই লিখেছিস বলে মনে হয় না। যাই হোক, ভাল থাকিস’।

এমনকি তার মন্তব্যে শাকিব খান কষ্ট পেলে ‘সরি’ও বলেছেন ওমর সানী। তিনি বলেন, আমি সব সময় যেভাবে বলি… সব সময় ওকে (শাকিব খান) এভাবেই বলি। এটা নিয়ে যদি ও হার্ট (আহত) হয়ে থাকে, আমি সরি। কিন্তু, এটা নিয়ে হার্ট করে আমি কিছু বলিনি। ইচ্ছাকৃতভাবে কাউকে কষ্ট দেওয়ার মতো মন-মানসিকতা আমার নেই।

‘আপনার মন্তব্যে অন্তর্জালে সমালোচনা হচ্ছে; অনেকেই ভাবছেন, আপনি শাকিবকে কটাক্ষ করেছেন?’—এমন প্রশ্নে ওমর সানীর ভাষ্য, না, না, না…। যারা এসব সমালোচনা করছে, তাদের সংখ্যা নিতান্তই কম। কাউকে ছোট করে বলার মতো আমার… নেই। আফটার অল, শাকিব বাংলাদেশের নাম্বার ওয়ান তারকা, সে নাম্বার ওয়ান। এতটুকু সম্মান-স্নেহবোধ আমার আছে।