সেই রাতে বিটকয়েন দিয়ে মাদক কেনা হয় আরিয়ানের জন্য

সেই রাতে বিটকয়েন দিয়ে মাদক কেনা হয় আরিয়ানের জন্য

সম্প্রতি মাদককাণ্ডে গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন সোমবার (৪ অক্টোবর) নাকচ করে দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত। আগামীকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রাখা হবে তাকে। শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে একের পর এক রহস্য উন্মোচন করছে মাদক নিয়ন্ত্রক সংস্থা এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)।

তদন্তকারীরা জানতে পেরেছেন, কর্ডিলিয়া প্রমোদতরীতে শনিবার রাতে যে মাদক আনা হয়েছিল, তা ভারতীয় রুপিতে নয়, কেনা হয়েছে ডার্ক ওয়েব ব্যবহার করে  বিটকয়েনের মাধ্যমে। সোমবারই শ্রেয়স নায়ার নামে এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে এনসিবি।

তদন্তকারীদের দাবি, ধৃত ব্যক্তি জেরায় জানিয়েছেন প্রমোদতরীতে ওই রাতে ডার্ক ওয়েবের মাধ্যমে মাদকের অর্ডার পেয়েছিলেন। তার জন্য তাকে কোনো নগদ টাকা দেওয়া হয়নি। পুরো টাকাটাই মেটানো হয়েছিল ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে। এনসিবি সূত্রে এ খবর জানিয়েছে।

 

এছাড়া, বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ানকে ওই পার্টিতে কে আমন্ত্রণ জানিয়েছিলেন, তার খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা। পাশাপাশি, আরিয়ান এবং তার বন্ধুদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদকের টাকা কে বা কারা দিয়েছিলো, তারও যোগসূত্র খুঁজজেন তদন্তকারীরা।